October 25, 2024, 10:34 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

কেশবপুরের বুরুলী স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালন।

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোরঃ কেশবপুর উপজেলার ৯ নং গৌরীঘোনা ইউনিয়নের বুরুলী স্কুল এন্ড কলেজের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। স্মরণ সভায় আলোচ্য প্রতিপাদ্য ছিল, বৈশ্বিক প্রেক্ষাপটে বঙ্গবন্ধু’র প্রাসঙ্গিকতা।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে বুরুলী স্কুল এন্ড কলেজের সভাকক্ষে ওই সভা করা হয়। প্রতিষ্ঠানের সভাপতি ৯নং গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান কাজল-এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৯নং গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস,এম হাবিবুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের প্রাক্তন সভাপতি হরেন্দ্রনাথ সরকার, চুকনগর দীব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফিজুর রহমান, তালা দেওয়ানী পাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ আলী হোসাইন প্রমূখ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ, শিক্ষক, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে খাদ্য বিতরণ করা হয়। তাছাড়া, সদ্য নির্মিত তিনতলা বিল্ডিংয়ে বিদ্যুতের সকল প্রকার অবকাঠামো থাকলেও বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় উপস্থিত সকলে প্রধান অতিথির নিকট বিদ্যুৎ ব্যবস্থার জোর দাবী জানান।

অনুষ্ঠান সুচিতে ছিল, জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, অতিথিদের আসন গ্রহণ, অতিথিদের রেজিষ্ট্রেশন, পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠ, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ১মিনিট নিরাবতা পালন, স্বাগত বক্তব্য, আলোচনা, সভাপতির সমাপনী বক্তব্য।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন